Skip to main content

Brother It is our responsibility as each sister To provide security. Be safe, every sister.


Don't feel bad about seeing the title.
Read it then comment.
Rafi: I don't know. Seems new to the area.
Who is #Dost Malta?
- Hey, Bal Rosai is a college holiday sitting on the bridge
Chat in time But this color is burqa
Rafi: Anything but Malta.
I did not see any girl wearing it. Today is the first
I saw.
Rafi: Ballisana wants to eat Ray.
- You see the figure? At the top 12 in the middle
1 down.
The boy exchanged habits with his friends all day.
Evoking school, college girls. Anyway
The girls who were a little earlier than evetizing
An hour after they leave, King's phone calls
Come on ...
Raja's mother: Where are you, father?
-What is mother? Why does your throat sound like this?
Why are you crying
Raja's mother: Fasting is no more.
- In fact ....Listening to the mother's face from the side of the phone
Later the sky broke and later on the king's head. Fasting
He is the only younger sister of the groom. Fasting is his
Collage
Pieces. Is that fasting dead? Raj is it
How do you agree?
Raj comes home in one run. The whole courtyard
People admitted. The crying roll is gone. Raj
Himself crying. Suddenly beside the king's friend
Rafi asks ....
Rafi: How did Auntie happen?
- Janina's father. He returned a little before college.
I did not get out of the room to cry
My fast.Rafi: The breakdown of Raj. Let's go home everyday.
Surely a clue can be found.
Rafi and Raj go straight to Roger's house. Go home
Roger sees a knife on the reading table
Press the book. Raj took it in his hand Remain It was written forever ... "You know, brother, many of you are against me Would you report bad? Are you Disturb the girls. You know that day There was a quarrel with his girlfriend Tanni. Tanni Don't talk to me.
If you do not speak to me
What? My name is Ken and my brother
Will you Is my brother like this? My
Brother, good brother. My brother is the best in the world
Brother. Brother, believe these words above
Now
About 7 hours ago, I still believe in my heart
Used to But I was wrong Ray brother. Brother
You know my birthday is on that day
I didn't waste the money on the treats. One for you
I bought the watch.

In the dressing table drawer
Have kept But please serve it. My
You lose the right to wear anything you buy
Felchis 5 hours ago. And yes, that's right
Didn't say I'm a new burka with that money
I bought. You know I'm a lot of burqa
Like it However, these words tell you more
Gain
No! New on the Bridge when coming from college
That is
When you saw the girl, you said it was sexy
I was Ray brother.

With your money
You bought me a new burqa because you told me
Did not recognize But I know you today
Ray brother. I know very well.
Brother, believe me I can't agree.
My brother? I'm at your face
How to look, brother? What do you do with that mouth?
What are you telling me Brother Ray I can't.
I can't show you this face Ray brother.
I'm going away for that.
You are not Boltis, I am a piece of your collage. Brother
Ray
I am your sister, so to you I am a coliser
Pieces.
But those who are evetizing
Collage pieces to their brother. Brother i
I know you don't know me. Please
Brother and never tell anyone this. I am
So I'm going to never get back to me. All of them
Your sister is looking for me among the girls
As. I know you're crying now. Don't cry
Brother. I'm crying all the way, too. Good
Stay here, brother. Forgive me.
#Bidra: Own sister Collis piece is another sister
Goods. Not so, brother. Let's change the outlook.
The sister is the sister, it is the sister of another. Brother
It is our responsibility as each sister
To provide security.
To be safe, every sister ... ... share it if you like.




টাইটেল দেখে কেউ খারাপ ভাববেন না ।
সম্পূর্ন পড়ুন তার পর মন্তব্য করবেন ।
#দোস্ত মালটা কে রে?
রাফি:জানিনা। এলাকায় নতুন মনে হয়।
-আরে বাল রোজই তো ব্রীজে বসে কলেজ ছুটির
টাইমে আড্ডা দেই। কিন্তু এই কালারের বোরকা
পরা কোনো মেয়েকে তো দেখিনি। আজই প্রথম
দেখলাম।
রাফি:যাই বল মালটা কিন্তু খাসা।
-মামা ফিগার দেখছিস? একদম উপরে ৩২ মাঝখানে
৩০ নিচে ৩৪।
রাফি:বলিসনা রে খাইতে ইচ্ছে করতেছে।
-এইযে সেক্সি ফিগারটা কে বানাইছে বয়ফ্রেন্ড?
আমরা এলাকার ভাই আছি তো। আমাদের দিকে একটু
নজর দাও। তুমি চাইলেই ৩২ কে ৩৬ করে দিতে
পারবো।
সারাদিন বন্ধুদের সাথে আড্ডাবাজি করে ছেলেটা।
স্কুল, কলেজের মেয়েদের ইভটিজিং করে। যাইহোক
যে মেয়েগুলোকে একটু আগে ইভটিজিং করলো
তারা চলে যাওয়ার ১ ঘণ্টা পর রাজের ফোনে কল
আসলো....
রাজের মা:বাবা তুই কই?
-কি হইছে মা? তোমার গলা এমন শোনাচ্ছে কেন?
কান্না করছো কেন?
রাজের মা:রোজা আর নেই।
-মানে....
ফোনের ওপাশ থেকে মায়ের মুখে কথাটা শোনার
পরে আকাশ ভেঙ্গে পরে রাজের মাথায়। রোজা
তার একমাত্র আদরের ছোট বোন। রোজা ওর
কলিজার
টুকরা। সেই রোজা নাকি মারা গেছে। রাজ এটা
কেমনে মানবে?
এক দৌড়ে বাসায় আসে রাজ। পুরো আঙ্গিনা
লোকজনে ভর্তি। কান্নার রোল পরে গেছে। রাজ
নিজেও কাঁদছে। হঠাৎ পাশে থাকা রাজের বন্ধু
রাফি জিজ্ঞেস করে....
রাফি:এ্যান্টি কিভাবে কি হলো?
-জানিনা বাবা। কলেজ থেকে একটু আগে ফিরলো।
কান্না করতে করতে ঘরে ঢুকে আর বের হলোনা
আমার রোজা।
রাফি:রাজ ভেঙ্গে পরিসনা। রোজার ঘরে চল তো।
নিশ্চয় কোনো ক্লু পাওয়া যাবে।
রাফি আর রাজ সোজা রোজার ঘরে যায়। ঘরে গিয়ে
দেখতে পায় রোজার পড়ার টেবিলে একটা চিরকুট
বই চাপা দেয়া। রাজ সেটা হাতে নিয়ে পড়তে
থাকে। চিরকুটে লেখা ছিল....
"জানিস ভাইয়া আমাকে অনেকে তোর বিরুদ্ধে
রিপোর্ট দিতো তুই নাকি খারাপ। তুই নাকি
মেয়েদের ডিস্টার্ব করিস। জানিস সেদিন আমার
বান্ধবী তন্নীর সাথে এটা নিয়ে ঝগড়া হইছিল।
তন্নী
আমার সাথে কথা বলেনা। কথা না বললে আমার
কি? কেন ও আমার ভাইয়ার নামে মিথ্যে বদনাম
করবে? আমার ভাইয়া কি সেরকম নাকি? আমার
ভাইয়া ভাল ভাইয়া। আমার ভাইয়া পৃথিবীর সেরা
ভাইয়া। ভাইয়া বিশ্বাস কর উপরের এই কথাগুলো
এখন
থেকে ১ ঘণ্টা আগেও আমি মনেপ্রাণে বিশ্বাস
করতাম। কিন্তু আমি ভুল ছিলাম রে ভাইয়া। ভাইয়া
জানিস তোর দেয়া আমার জন্মদিনের সেদিনের
ট্রিটের টাকাটা আমি নষ্ট করিনি। তোর জন্য একটা
ঘড়ি কিনেছিলাম। ড্রেসিংটেবিলের ড্রয়ারে
রাখা আছে। কিন্তু প্লিজ এটা পরিসনা। আমার
হাতে কেনা কিছু পরার অধিকার তুই হারিয়ে
ফেলছিস ১ ঘণ্টা আগে। ও হ্যাঁ আসল কথাই তো
বলিনি আমি সেই টাকা দিয়ে একটা নতুন বোরকা
কিনেছিলাম। তুই তো জানিস বোরকা আমি অনেক
পছন্দ করি। যাইহোক এসব কথা তোকে বলে আর
লাভ
নাই। কলেজ থেকে আসার সময় ব্রীজের উপর নতুন
যে
মেয়েকে দেখে তুই মাল, সেক্সি বলেছিলি সেটা
আমি ছিলাম রে ভাইয়া। তোর দেয়া টাকা দিয়ে
কেনা নতুন বোরকা পরেছিলাম বলে তুই আমাকে
চিনতে পারিসনি। কিন্তু আমি তোকে আজ চিনতে
পেরেছি রে ভাইয়া। খুব ভাল করে চিনতে পেরেছি।
ভাইয়া বিশ্বাস কর আমি মানতে পারতেছিনা রে।
আমার ভাইয়া এমন? আমি তোর মুখের দিকে
কিভাবে তাকাবো বল ভাইয়া? তুই ঐ মুখ দিয়ে কি
কি বলছিস আমায়। ভাইয়া রে আমি পারবনা রে।
আমি এই মুখ তোকে দেখাতে পারবনা রে ভাইয়া।
আমি সেজন্য চলে যাচ্ছি অনেক দূরে চলে যাচ্ছি।
তুই বলতিস না আমি তোর কলিজার টুকরা। ভাইয়া
রে
আমি তোর বোন তাই তোর কাছে আমি কলিজার
টুকরা। কিন্তু আর যাদের ইভটিজিং করিস তারাও
তাদের ভাইয়ের কাছে কলিজার টুকরা। ভাইয়া আমি
জানি তুই আমাকে না চিনে এসব বলেছিস। প্লিজ
ভাইয়া আর কোনদিন কাউকে এসব বলবিনা। আমি
তো চলেই যাচ্ছি আমাকে আর ফিরে পাবিনা। সব
মেয়েদের মাঝে আমাকে খুজে নিস তোর বোন
হিসেবে। জানি এখন তুই কাঁদতেছিস। কাঁদিসনা
ভাইয়া। আমিও সারা রাস্তা কান্না করছি। ভাল
থাকিস ভাইয়া। আমাকে ক্ষমা করে দিস।"
#বিঃদ্রঃ নিজের বোন কলিজার টুকরা অন্যের বোন
মাল। এমনটা নয় রে ভাই। চলেন দৃষ্টিভঙ্গি পাল্টাই।
বোন তো বোনই হোক সেটা অন্যকারো বোন। ভাই
হিসেবে আমাদের দায়িত্ব প্রতিটা বোনের
নিরাপত্তা দেয়া।
নিরাপদ থাকুক প্রতিটি বোন......💗💗💗ভালো লাগলে এটা শেয়ার দিও,,,,,

Comments

Nice Post............Thanks for sharing with us................
Gtv Gobindagonj said…
I am very much impressed from your post. This is amazing information...Your blog is very creative and the information on this blog is very useful information thanks for sharing this post...

জন্ম থেকে অন্ধ, কত সুন্দর তার গলা, গানের সুর কতটা মিষ্টি । আমি অবাক হয়ে গেলাম তার কন্ঠ শুনে । কত সুন্দর করে গাইলেন ।

https://www.youtube.com/watch?v=EwXCWeUvbUA

জন্ম থেকে অন্ধ, কত সুন্দর তার গলা, গানের সুর কতটা মিষ্টি । আমি অবাক হয়ে গেলাম তার কন্ঠ শুনে । কত সুন্দর করে গাইলেন ।



Poem Story Writter

Video English Song

Popular posts from this blog

কবরের আযাব লেখক মুক্তারুল ইসলাম মুক্তার

কবরের আযাব  লেখক মুক্তারুল ইসলাম মুক্তার  সময় 8:48 রাত  28.03.2022 আমাদের বাসা থেকে এক কিলোমিটার দূরে একটা পার্ক ছিল। পার্কের সাথেই ছিল একটা সুন্দর খেলার মাঠ। আমি ও আমার বন্ধুরা সবাই মিলে বিকাল বেলা খেলা করতাম, সেখানে বসে অনেক আড্ডা দিতাম গল্প করতাম। এভাবেই সময় পার করতাম। পার্কের সাইডে একটা বাড়ি ছিল। বাড়িটা ছিল বেশ ঝকঝকে ইট পাটকেলের তৈরি। বাড়িতে কোন ছেলে মানুষ ছিল না । মা ও মেয়ে বাস করতো। মেয়েটির বাবা মারা যাওয়ার পর তাদেরকে দেখাশুনা করার মতো আর কেউ নেই।  মাও প্রায় অসুস্থ, বয়স হয়েছে তো তাই। মেয়েটা অনেক সুন্দরী, দেখতে ধপধপে সাদা বকের মতো। অনেকেই তাকে পুতুল মনে করে, পুতুল নামে ডাকতো। সে তার বাবা মায়ের একমাত্র আদরের সন্তান ছিল। আর কোন সন্তান ছিল না বলে যা ইচ্ছে তাই করতো কিন্তু খুব বেশি কিছু করতে পারতো না পারিবারিক নিয়মের জন্য । সে তার বাবার মৃত্যুর পর যেন স্বাধীন হয়ে যায়। মনে করে এখন বাধা দেওয়ার মতো আর কেউ নেই, এখন সে মুক্ত। সে যেন খাঁচায় বন্দী থাকা পাখির মতো ছিল, খাঁচার বন্দী পাখি যেমন মুক্ত হবার পর আকাশ পানে উড়িয়ে চলে যতদূর তার মন চায়। ঠিক তেমনই মেয়েটি যখন যেখানে খুশি তখন সেখানে যায়

নারী তুমি বহুরূপী - মুক্তারুল ইসলাম মুক্তার

 নারী তুমি বহুরূপী মুক্তারুল ইসলাম মুক্তার  2022.01.10 8:30am কখনো তুমি মা  আবার কখনো তুমি বোন।  কখনো তুমি স্ত্রী  আবার কখনো তুমি মেয়ে।  নারী তুমি বহুরূপী  নানান জায়গায়,  নানান রকম সম্পর্ক। নারী তোমার,  এই বহুরূপী সম্পর্ক  আমার মনে জাগায়  এক সংশয় ।  ওহে নারী, তোমাকে নিয়ে যত  দিদ্ধা দন্ড আমার।  নারী.......... আমি চেতনায় বিশ্বাসী  হয়ে যায় উদাসীন, তোমাতেই থাকি বিভোর।  Follow us Facebook Muktarul Islam Muktar  

মায়ের মতন নয়-Mayer Moton Noy

  মায়ের মতন নয় মুক্তারুল ইসলাম মুক্তার হিরা-মুক্তা, সোনা-রুপা আছে যত দামী, মায়ের মতন দামী নয়। গাল ফ্রেন্ড, বয় ফ্রেন্ড, টয় ফ্রেন্ড যত শত ফ্রেন্ড নামে আছে পৃথিবীতে যত ভালোবাসা মায়ের ভালবাসার মতন নয়। Date : 04.07.2020 Time : 10.10pm More Post